জাতীয়

১৫ তারিখের মধ্যে নতুন মন্ত্রিসভা গঠন হয়ে যাবে: নসরুল হামিদ

মুক্তমন রিপোর্ট : স্বতস্ফূর্ত ভোট হয়েছে। দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা বাদে সুষ্ঠুভাবে ভোট হয়েছে বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তিনি বলেন, আমার এলাকাসহ ঢাকা সারাদেশে শান্তিপূর্ণ ভোট হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। বলেন, ১৫ তারিখের মধ্যে নতুন মন্ত্রিসভা গঠন হয়ে যাবে।

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী বলেন, নির্বাচন কমিশন প্রেশারে ছিল, রাজনৈতিক চাপ ছিল। বিএনপি জামায়াতের তাণ্ডব ভোটাররা খারাপভাবে নিয়েছে। মানুষ জানে এরা ভোট বর্জন করে। কিন্তু কমিশন পেশাদারিত্বের সাথে কড়াকড়ি করে ভোট করেছে।

তিনি বলেন, গ্রাহক পর্যায়ে জ্বালানি নিরবিচ্ছিন্ন রাখা সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আরও বলেন, ৪০ ভাগ ভোট সন্তোষজনক। আমার এলাকায় ৫০ শতাংশের বেশি ভোট পড়েছে। স্বতন্ত্র যারা এসেছে তারা এলাকার মানুষের জন্য কাজ করেছে। হারজিত থাকবে। ভোটাররা তাদের পছন্দ বাছাই করেছে।

তিনি আরও বলেন, বিরোধী দল কারা হবে সেটা পরিস্থিতি বলে দেবে। নতুন সরকার বিদ্যুৎ ও জ্বালানির দাম আন্তর্জাতিক পর্যায়ে সমন্বয় করবে বলেও জানান তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন নৌকার প্রার্থী বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। রোববার (৭ জানুয়ারি) ভোট গণনা শেষে বেসরকারিভাবে এ ফল ঘোষণা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button