রাজনীতি

আধুনিক মতলব গড়তে চাই

এম ইসফাক আহসান, সিআইপি

মুক্তমন ডেস্ক : চাঁদপুরে-২ আসনে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম. ইসফাক আহসান সিআইপি। সকাল থেকে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং তুলে ধরছেন মতলববাসীর ভবিষ্যৎ পরিকল্পনার কথা।

খবর নিয়ে জানা গেছে- সকাল সন্ধ্যা নির্বাচনী প্রচারনায় উপজেলার বিভিন্ন স্থানে সাড়া ফেলেছেন তিনি। এছাড়াও নির্বাচনের তারিখ যত এগিয়ে আসছে ততোই ঈগল প্রতীকের পক্ষে জনসমাগম বাড়ছে বলে জানা গেছে। এলাকাবাসীর বক্তব্য- শুরুতে নির্বাচনী প্রচারণা কাজ প্রতিপক্ষের দ্বারা বাঁধাগ্রস্থ হলেও বর্তমান নির্বাচনী আসনটির সর্বত্র বিরামহীন প্রচারনা চালিয়ে যাচ্ছেন তার কর্মী-সমর্থকরা। এলাকা ঘুরে দেখা গেছে- মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন স্থানে ঈগল প্রতীকের পথসভা ও লিফলেট বিতরণ বেড়েছে।

মতলববাসীকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন এই প্রার্থী। এস ইসফাক আহসান বলেন- উন্নয়নের জন্য পরিবর্তন দরকার। সংসদ সদস্য নির্বাচিত হলে জনগণের চাহিদা ও ইচ্ছার প্রতিদান দিবেন তিনি। পাশাপাশি তিনি গ্রামে সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এই সময় তিনি বলেন- ৭ জানুয়ারি ভোটের বিজয়ী হলে আধুনিক মতলব করতে চাই। পথ সভায় উপস্থিত হাজার হাজার মানুষ এসময় ঈগল প্রতীকের স্লোগানে মুখর হয় সমাবেশ স্থল।

এছাড়াও দুপুরে পর থেকে সমাবেশ স্থলে নেতা-কর্মীতে পরিপূর্ণ হতে দেখা যায়। এসময় উপস্থিত জনতা ঈগল প্রতীকের ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিলে স্লোগান দেয়। এসময় আমন্ত্রিত নেতারা বক্তব্যে বলেন, ঈগল প্রতীকের প্রার্থী ইসফাক আহসানকে বিজয়ী করলে মতলব উপজেলায় সৃষ্টি হবে নতুন নতুন কর্মসংস্থান। স্মার্ট উপজেলা গড়ে উঠবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বিকেলে মতলব দক্ষিণ নারায়ণপুর ইউনিয়নের সারপার গ্রামে পথসভা করেন তিনি। ইসফাক আহসান বলেন, স্বাধীনতার পক্ষে জাতির সূর্যসন্তানরা আজ এখানে উপস্থিত হয়ে আমাকে সাহস যুগিয়েছে। এই গণজোয়ার আরো বাড়বে এবং ৭ তারিখে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে মতলবের শান্তির পক্ষে ভোট দেবে বলে জানান তিনি।

এসময় চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, ডেপুটি কমান্ডার সিরাজুল ইসলাম বরকন্দাজ ও স্থানীয় মুক্তিযোদ্ধাসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button