রাজনীতি

গোটা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে সরকার প্রহসনের নির্বাচন করতে যাচ্ছে : ইআ

মুক্তমন ডেস্ক:গোটা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে সরকার প্রহসনের নির্বাচন করতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি বলেন, মানুষকে ভয়ভীতি দেখিয়ে, মানুষের অধিকার কেড়ে নিয়ে একটি নির্বাচনের আদল দেখাতে চায়। সামাজিক নিরাপত্তা ও মানুষদের জিম্মি করে সরকার নির্বাচনের নামে প্রহসন করছে।

তিনি বলেন, এই নির্বাচনকে ইতোমধ্যে মানুষ প্রত্যাখান করেছে, বর্জন করেছে। এই সরকার ও নির্বাচনি ব্যবস্থার প্রতি মানুষের কোন আস্থা নেই। ৭ জানুয়ারি গণভবন থেকে পাঠানো তালিকার প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হবে। তাই এই নির্বাচনের সাথে দেশের মানুষের কোনো সম্পর্ক নেই। ২০১৪ ও ১৮ সালের মধ্যে তামাশার নির্বাচনের আয়োজন চলছে।

আজ বুধবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই আরও বলেন, নির্বাচনে ডামি প্রার্থী দাড় করিয়ে জাতীয় নির্বাচনকে স্থানীয় উপজেলা-ইউনিয়ন পরিষদের নির্বাচন বানিয়েছে ফেলেছে। এসব ধান্দাবাজি ধোঁকাবাজি সারা দুনিয়ার মানুষ বোঝে। সরকারের পায়ে তলায় মাটি নেই। দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে না দিয়ে এখনও সময় আছে, নির্বাচন বন্ধ করে জাতীয় সরকারের অধীনে একটি নির্বাচন দিন। এতে দেশ ও জনগণের কল্যাণ হবে। দেশ ভয়াবহ বিপর্যয় থেকে বেচে যাবে। অন্যথায় ৭ জানুয়ারি মানুষ শান্তিপূর্ণভাবে ভোট বর্জন করবে ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button